April 23, 2018

সিলেটে নিখোঁজ কিশোরের বস্তাবন্দি লাশ উদ্ধার

51fc7ccc86729044bf63560d12afb78215সিলেট প্রতিনিধি : সিলেট নগরীর এলজিইডি কার্যালয়ের সীমানাপ্রাচীর সংলগ্ন খালের পাশ থেকে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশটি দিনমজুর কিশোর সোহাগ মিয়ার বলে সনাক্ত করেছেন তার স্বজনরা। গত ১৩ এপ্রিল বাসা থেকে বের হলেও আর বাসায় ফিরেনি সোহাগ। লাশের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার (১৬ এপ্রিল) দুপুর ১২ টার দিকে এলজিইডি কার্যালয়ের পাশে স্থানীয় শিশু-কিশোররা খেলাধূলা করছিল। সীমানাপ্রাচীর সংলগ্ন খালের পাশ থেকে ক্রিকেট বল কুড়িয়ে আনতে গেলে লাশটি শিশুদের নজরে আসে। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

নিহত কিশোর সোহাগ মিয়ার মা ফুলবানু জানান, গত ১৩ এপ্রিল বাড়ি থেকে বের হওয়ার পর আর ফিরে আসেনি সোহাগ। আশপাশের সকল স্থানে খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। তিনি জানান, তাদের বাড়ি বগুড়ার ওলিবাজারে। নগরীর মজুমদারপাড়ার ময়না মিয়ার কলোনীতে তারা মা-ছেলে ভাড়া থাকতেন। সোহাগ নগরীর কাজিরবাজারে মাছের আড়তে দিনমজুরের কাজ করতো।

পুলিশের ধারণা সোহাগকে ধারালো অস্ত্র দিয়ে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়। সিলেট মহানগর পুলিশ কমিশনার (মিডিয়া) মোহাম্মদ আব্দুল ওয়াহাব জানান, এলজিইডি কার্যালয়ের পাশ থেকে দুপুরে একটি কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি বলেন, পুলিশ অনুসন্ধানে নেমেছে।

সর্বশেষ সংবাদ