April 23, 2018

৪ কোটি টাকা ধরা খেলেন দ্রাবিড়

dravid-20180318173135স্পোর্টস ডেস্ক : ভারতের অনূর্ধ্ব-১৯ দলকে বিশ্বকাপ জিতিয়ে কোচ হিসেবে বড় অঙ্কের পুরস্কার পেয়েছিলেন রাহুল দ্রাবিড়। কিন্তু কোচিং স্টাফের অন্য সদস্যদের তুলনায় বেশি টাকা নিতে রাজি হননি তিনি। ভারতের সাবেক এই অধিনায়ক এতটাই নীতিবান। তার মতো একজন স্বচ্ছ হৃদয়ের মানুষকে ঠকিয়ে দিলো এক প্রতিষ্ঠান! প্রতারণা করে হাতিয়ে নিলো ৪ কোটি টাকা।

বেঙ্গালুরুর এক সংস্থা তার ৪ কোটি টাকা মেরে দিয়েছে, পুলিশের কাছে এমনটাই অভিযোগ জানিয়েছেন খেলোয়াড়ি ‘দ্য ওয়াল’ খেতাব পাওয়া দ্রাবিড়। অভিযোগে তিনি জানিয়েছেন, বিক্রম ইনভেস্টমেন্ট নামে এক সংস্থায় লাভের আশায় ২০ কোটি টাকা বিনিয়োগ করেছিলেন। কিন্তু লাভ তো দূরের কথা, মূলধনেরই পুরোটা ফেরত পাননি তিনি। ১৬ কোটি দিয়ে বাকি টাকাটা মেরে দিয়েছে প্রতিষ্ঠানটি।

শুধু দ্রাবিড় নন, এর আগে বিক্রম ইনভেস্টমেন্টের বিরুদ্ধে টাকা মেরে দেয়ার অভিযোগ করেছিল আরও ৮০০ বিনিয়োগকারী। সেই সব অভিযোগের প্রেক্ষিতে অবশেষে বিক্রম ইনভেস্টমেন্টের ম্যানেজিং ডিরেক্টর রাঘবেন্দ্র শ্রীনাথকে গ্রেফতার করেছে পুলিশ। তার দেয়া তথ্য থেকে পুলিশ জানতে পেরেছে, বিভিন্ন জনের কাছ থেকে টাকা নিয়ে বিদেশে পাচার করতো এই প্রতিষ্ঠান।

সর্বশেষ সংবাদ