May 21, 2018

বিধ্বস্ত বিমানে ওঠার আগে শেষ স্ট্যাটাস

image-26430-1520859369বাংলানিউজ ডেস্ক : হিমালয় কন্যার রূপ দেখতে প্রথমবার নেপাল যাত্রা। তাই ফ্লাইটে ওঠার আগমুহূর্তে হাসিমাখা মুখের ছবিসহ ফেসবুকে স্ট্যাটাস দেন পিয়াস রায়। কিন্তু এটাই যে তার ‘শেষ স্ট্যাটাস’ তা কি কেউ জানতো?

রোববার নেপালের কাঠমান্ডুতে বেসরকারি বিমান সংস্থা ইউএস বাংলার উড়োজাহাজ বিধ্বস্তের ঘটনায় অন্তত ৫০ জন নিহত হয়েছে। এই ফ্লাইটের যাত্রী ছিলেন পিয়াস রায়। তার মতো অনেকেই বিমানে ওঠার আগে ফেসবুকে অনুভূতি প্রকাশ করেছিলেন।

পিয়াস রায়ের মতো এ্যানিও স্বামী সন্তানকে নিয়ে একই ফ্লাইটে করে নেপাল যাচ্ছিলেন। তাই শাহজালাল বিমানবন্দরে পৌঁছেই স্বপরিবারে ছবি প্রকাশ করেন ফেসবুকে। পাশাপাশি সবার কাছে দোয়াও চান।

এদিকে সোনা মনি (ফেসবুক আইডি) তার তৃতীয় বিয়ে বার্ষিকী পালন করতে স্বামীসহ যাচ্ছিলেন নেপাল। তাই ফ্লাইটে ওঠার আগে ফেসবুকে ছবি আপলোড করে তাতে লিখেন, ‘থার্ড-হানিমুন, ট্র্যাভেল, ফান, ব্যাগেজেস’।

প্রসঙ্গত, ইউএস-বাংলার ফ্লাইট বিএস ২১১ ঢাকার শাহজালাল থেকে রওনা হয় বাংলাদেশ সময় দুপুর ১২টা ৫২ মিনিটে। সময় বেলা ২টা ২০ মিনিটে কাঠমান্ডুতে নামার সময় পাইলট নিয়ন্ত্রণ হারালে উড়োজাজটি রানওয়ে থেকে ছিটকে পড়ে এবং তাতে আগুন ধরে যায়।

বিধ্বস্ত বিমানে এরা যাচ্ছিলেন নেপাল

সর্বশেষ সংবাদ