February 20, 2018

বকেয়া বিদ্যুৎ বিল আদায় করতে গিয়ে কমলগঞ্জে হামলায় ৩ বিদ্যুৎকর্মী আহত

S-1 (33)কমলগঞ্জ প্রতিনিধি : মৌলভীবাজারের কমলগঞ্জে বকেয়া বিদ্যুৎ বিল আদায় করতে গিয়ে গ্রাহকের ভাতিজার হামলায় তিন বিদ্যুৎকর্মী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান করা হয়। রোববার দুপুর ১২টায় আলীনগর ইউনিয়নের শ্রীনাথপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। পল্লী বিদ্যুৎ সমিতি (পবিস) এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছে।

মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতি (পবিস) কমলগঞ্জ জোনাল অফিস ও কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, শ্রীনাথপুর গ্রামের বিদ্যুৎ গ্রাহক মানিক মিয়ার কাছে ৭ মাসের বকেয়া বিল বাবৎ ৬ হাজার ২০০ টাকা ছিল। রোববার পবিস কমলগঞ্জ জোনালের এ ই সি (সহকারী এনফোর্সম্যান সমন্বয়ক) মাহবুবুর রহমান (৩৫), লাইনম্যান গ্রেড-১ মো: আলমগীর হোসেন (২৮) ও লাইনম্যান জাহাঙ্গীর আলম (৩০) শ্রীনাথপুর গ্রামে মানিক মিয়ার বাড়ি যায়।  তাৎক্ষনিক বকেয়া বিল পরিশোধ না করলে বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন করা হবে বলে গ্রাহক মানিক মিয়াকে বলে। এসময় গ্রাহকের ভাতিজা নুর মিয়া(৩০) অতর্কিতভাবে এসে লাঠি দিয়ে হামলা চালায়। হামলায় তিন বিদ্যুৎকর্মী যথাক্রমে এ ই সি (সহকারী এনফোর্সম্যান সমন্বয়ক) মাহবুবুর রহমান, লাইনম্যান গ্রেড-১ মো: আলমগীর হোসেন ও লাইনম্যান জাহাঙ্গীর আলম আহত হন।

ঘটনার খবর পেয়ে পবিস কমলগঞ্জ জোনালের ডিজিএম মোবারক হোসেন সরকার তাৎক্ষনিক কমলগঞ্জ থানা কর্তৃপক্ষকে অবহিত করলে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে ও আহত তিন বিদ্যুৎকর্মীকে উদ্ধার করেন।

হামলায় আহত পবিস কমলগঞ্জ জোনালের এ ই সি মাহবুবুর রহমান বলেন, বকেয়া সাত মাসের বিল তাৎক্ষনিক পরিশোধ করলে ঘটনাস্থলেই রসিদ প্রদান করা হবে অন্যতায় সংযোগ বিচ্ছিন্ন করতে হবে বলায় গ্রাহক ক্ষেপে যান। এক পর্যায়ে গ্রাহক মানিক মিয়ার ভাতিজা নুর মিয়া অতর্কিতে এসে একটি লাঠি দিয়ে তিনজনকেই আঘাত করতে থাকে। লাঠির আঘাতে তারা তিনজনই আহত হয়েছেন।

পবিস কমলগঞ্জ জোনালের ডিজিএম মোবারক হোসেন সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে রাতে কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ করা হবে।

কমলগঞ্জ থানার ওসি মো: মোক্তাদির হোসেন পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ সদস্যরা আহত তিন বিদ্যুৎকর্মীকে উদ্ধার করেছে। পবিস থেকে এখনও থানায় লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

তবে রোববার বিকালে মুঠোফোনে কথা হলে অভিযুক্ত হামলাকারী নুর মিয়া বলেন, অভিযোগটি সঠিক নয়। সবই মিথ্যে ও বানোয়াট।

সর্বশেষ সংবাদ