February 20, 2018

বেকার ছেলের প্রেমে পড়েছেন মেহজাবিন

image-7889বিনোদন ডেস্ক: বর্তমান সময়ে ভালোবাসা দিবস উপলক্ষে টিভি পর্দার সাথে সাথে অনলাইন প্লাটফর্মগুলোও সাজে নতুন আয়োজনে। ক্লোজআপ কাছে আসার গল্প পরিচালনার পাশাপাশি এবারের ভালোবাসা দিবসে ব্যতিক্রমী একটি গল্প নিয়ে আসছে ‘বেকার’ নাটকটি। নাটকটিতে দেখা যাবে একটি বেকার ছেলের প্রেমে পড়েছেন মেহজাবিন। বেকার ছেলের চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব।

ভালোবাসা দিবসে সবাই যখন ছুটছে ভালোবাসার মিছিলে সেখানে এ গল্পটি বলবে ভালোবাসার অন্তরালের কিছু কথা। ভালোবাসা দিবসে ভালোবাসার ব্যাখ্যাটি না হয় এবার একটু অন্যভাবেই হোক। ভালোবাসা মানে আমাদের মাঝে যে টিপিক্যাল ধ্যান ধারণা রয়েছে সেটিকে ভেঙ্গে নতুনভাবে দেখানো হয়ছে এই নাটকে। বেকার যুবকের ভালোবাসা কি তার শক্তি নাকি তার দূর্বলতা, এমনকিছুই দেখা যাবে নাটকটিতে।

ফাহাদ আল মুক্তাদিরের গল্পে নাকটির চিত্রনাট্য তৈরি করেছেন ও পরিচালনা করেছেন মাবরুর রশিদ বান্নাহ। মাবরুর রশিদ বান্নাহ বলেন, ‘ভালোবাসা নিয়ে আমরা অনেক সময় অনেক কিছু ভাবি। একজন বেকার ছেলের কাছে ভালবাসা কি তা-ই দেখানো হবে এ গল্পে। আশা করছি এ নাটকটিও দর্শকরা গ্রহণ করবেন।’

অপূর্ব বলেন, ‘ভালোবাসা দিবসে এটা একটা ভিন্নধর্মী কাজ হয়েছে যেটা দর্শকদের মনে জায়গা করে নিবে। নাটকটি নিয়ে আমি অনেকটা আশাবাদী।’ ভালোবাসা দিবসে ১৪ ফেব্রুয়ারি ডেডলাইন এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেলে নাটকটি প্রকাশ করা হবে।

সর্বশেষ সংবাদ