February 21, 2018

শ্রীমঙ্গলস্থ আমেরিকার প্রবাসী আলাউদ্দীন চৌধুরী লিটন ও মুজিবুর রহমান রেনুসহ উভয়ের মাতার মৃত্যুতে ইনক এর শোক প্রকাশ ও দোয়া ও মিলাদ মাহফিল

2শ্রীমঙ্গল প্রতিনিধি : শ্রীমঙ্গল এসোসিয়েশন অব নর্থ আমেরিকার ইনক এর সদস্য সচিব আলাউদ্দীন চৌধুরী লিটন ও মৌলভীবাজার ডিস্ট্রিক্ট এসোসিয়েশন এর সদস্য মো: মুজিবুর রহমান রেনু এর উভয়ের মাতার মৃত্যুতে তাদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৪ জানুয়ারী ) বাদ মাগরিব জামাইকা হিল সাইড বেঙ্গল ট্যান্স ট্রাভেল এন্ড মল্টি পারপাস সার্ভিসেস (১৪৬-১০ হিল সাইড প্রাভ) অফিসে শ্রীমঙ্গল এসোসিয়েশন অব নর্থ আমেরিকার ইনক এর উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
মিলাদ ও দোয়া মাহফিল এর পুর্বে সংগঠনের আহব্বায়ক মো: মামুনুর রশীদ শিপু এসোসিয়েশনের পক্ষ থেকে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন ও তাদের আত্মার মাগফেরাত কামনা করেন। মিলাদ ও দোয়া পরিচালনা করেন দারুস সালাম মসজিদের ঈমাম মো: আব্দুল মুকিত।
এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার ডিস্ট্রিক্ট এসোসিয়েশন এর উপদেষ্ঠা গিয়াস উদ্দীন, শাহ আব্দুর রকিব, মো: মাহবুবুর রহমান, সুফিয়ান আহমদ চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি মাসুক মিয়া, ক্রীড়া ও সমাজকল্যান সম্পাদক রিপন মিয়া প্রমুখ। এছাড়াও বিশিষ্টজনের মধ্যে আরো উপস্থিত ছিলেন জব হেল্পের কর্ণধার এম ডি আলী, মো: আবু সুফিয়ান, বেঙ্গল ট্যান্সের জুলকায় হায়দার, জামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সহ-সভাপতি ও রাজনৈতিক ব্যাক্তিত্ব সৈয়দ আতিকুর রহমান, কামরান চৌধুরী, মঈন উদ্দীন চৌধুরী. মিসেস শাহ আব্দুর রকিব, শ্রীমঙ্গল এসোসিয়েশনের মো: আব্দুছ সালাম, চমন এলাহি,ফয়েজ বকস্, রিপন মিয়া, খলিলুর রহমান খলিল ও ফজলুর রশীদ টিপু প্রমুখ। দোয় শেষে সবার মাঝে শিরন্নি বিতরণ করা হয়।

সর্বশেষ সংবাদ