April 25, 2018

মেয়র গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ সম্পন্ন

111রাসেল আহমদঃ কুলাউড়া ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির আয়োজনে মেয়র গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৭ এর জমজমাট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। ৫ জানুয়ারি শুক্রবার বিকালে কুলাউড়া নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয় ফুটবল মাঠে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় অংশগ্রহণ করে হাসিখুশি ক্লাব বাদে মনসুর ও রবিরবাজার সুবজ দল। খেলায় নির্ধারিত সময়ে গোলশূন্য ড্র হলে ট্রাইবেকারে গড়ায়। ট্রাইবেকারে হাসিখুশি ক্লাব বাদে মনসুর ৪-৩ গোলে রবিরবাজার সবুজ দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলা শেষে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

22 অনুষ্ঠানে কুলাউড়া পৌরসভার মেয়র শফি আলম ইউনুছের সভাপতিত্বে ও ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি জাহাঙ্গির আলম সুমন ও ফয়েজ উদ্দিন আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশের সাবেক এআইজি সৈয়দ বজলুল করিম বিপিএম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক, কাদিপুর ইউপির সাবেক চেয়ারম্যান, সাপ্তাহিক কুলাউড়ার ডাক পত্রিকার সম্পাদক ও প্রকাশক এ কে এম শফি আহমদ সলমান, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. শামীম মুসা, উপজেলা ভাইস চেয়ারম্যান নেহার বেগম, জেলা পরিষদ সদস্য আব্দুল মানিক, কুলাউড়া পৌর সভার ৮নং ওয়ার্ড কাউন্সিলার ইকবাল আহমদ শামীম, জয়চন্ডী ইউপি চেয়ারম্যান কমর উদ্দিন আহমদ কমরু, ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল ও উপজেলা স্বেচ্চাসেবকলীগের সাধারন সম্পাদক ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মান্না প্রমুখ।

33এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বিনয় ভূষণ রায়, কর্মধা ইউপির চেয়ারম্যান এম এ রহমান আতিক, কুলাউড়া উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক এনামুল ইসলাম এনাম, পৌর কাউন্সিলর মনজুর আলম চৌধুরী খোকন, হারুনুর রশিদ, ফুটবল কল্যান সমিতির উপদেষ্ঠা শেখ আলী আজন, সাবেক সভাপতি সুরমান আহমদ। খেলা পরিচালনা করেন অভিজ্ঞ ফুটবল পরিচালক হামিদুর রহমান চৌধুরী মুরাদ, মুসা আহমদ সুয়েট, শিপন আহমদ।#

সর্বশেষ সংবাদ