April 22, 2018

সিলেটের লালাবাজারে অগ্রণী ব্যাংকের শাখা স্থানান্তর

DSC_0262সিলেট প্রতিনিধি : অগ্রণী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহাম্মদ শাম্স-উল ইসলাম বলেছেন, ব্যাংকিং সেবাকে জনগণের দোরগোড়ায় পৌছে দিতে কর্মকর্তা-কর্মচারীদেরকে কর্মক্ষেত্রে আরো আন্তরিক হতে হবে। এর মাধ্যমে সেবা বৃদ্ধির পাশাপাশি দেশের অর্থনীতিতে নতুন গতির সঞ্চার হবে। বিশেষ করে অগ্রণী ব্যাংকের জনবান্ধব সেবা খাতকে আরো প্রসারিত করতে মনোযোগী হতে হবে। বর্তমানে দেশে দারিদ্রতা হ্রাস পেয়ে জিডিপি বৃদ্ধি পেয়েছে এবং নারীর ক্ষমতায়ন অনেকাংশে বেড়ে গেছে। এতে দেশের সার্বিক পরিস্থিতির পরিবর্তন সাধিত হয়েছে। আর এজন্য দেশের অর্থনৈতিক অবস্থা বহুলাংশে দায়ী। তিনি দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি বৃদ্ধির স্বার্থে ব্যাংকিং খাতকে আরো জনবান্ধব করতে দায়িত্বশীলতার সাথে কাজ করার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান।
তিনি ২২ ডিসেম্বর শুক্রবার সকালে দক্ষিণ সুরমার লালাবাজারে অগ্রণী ব্যাংক লিমিটেড ল্যান্ডমার্ক শপিং কমপ্লেক্সে স্থানান্তর উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
অগ্রণী ব্যাংক লিমিটেড এর সিলেট পশ্চিম অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মোঃ আজিজুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ। অগ্রণী ব্যাংক লিমিটেড সিলেট সার্কেল এর মহাব্যবস্থাপক শিরিন আক্তার, ল্যান্ডমার্ক সিলেট প্রাঃ লিমিটেড এর চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল আহাদ, অগ্রণী ব্যাংক লিমিটেড এর সিলেট পূর্ব অঞ্চলের ডিজিএম মোঃ আশেক এলাহী, সিলেট সার্কেল এর ডিজিএম হিফজুর রহমান, শাখার গ্রাহক প্রবীণ শালিসী ব্যক্তিত্ব আব্দুল ওয়াহাব খান, লালাবাজার ইউপি চেয়ারম্যান পীর ফয়জুল হক DSC_0320ইকবাল, ল্যান্ডমার্ক সিলেট প্রাঃ লিঃ এর এমডি ও সাবেক চেয়ারম্যান খায়রুল আফিয়ান চৌধুরী, বিশিষ্ট রাজনীতিবিদ ফালাকুজ্জামান চৌধুরী জগলু, ব্যাংকের গ্রাহক জাকারিয়া চৌধুরী, লালাবাজার ব্যবসায়ী সমিতির সেক্রেটারী নিজাম আহমদ।
অগ্রণী ব্যাংক লিমিটেড কাজির বাজার শাখা ব্যবস্থাপক শেখ মোঃ মঈনুদ্দিন নোমান এর  পরিচালনায় শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন ক্বারী আব্দুর রহিম। স্বাগত বক্তব্য রাখেন অগ্রণী ব্যাংক লিমিটেড লালাবাজার শাখা ব্যবস্থাপক রুবেল আহমদ। এ সময় শাখার পক্ষ থেকে প্রধান অতিথি অগ্রণী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহাম্মদ শাম্স-উল ইসলাম সহ বিশেষ অতিথিবৃন্দকে ফুলের তোড়া ও ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি অন্যান্য অতিথিবৃন্দকে সাথে নিয়ে ফিতা কেটে ল্যান্ডমার্কে স্থানান্তরিত লালাবাজার শাখার শুভ উদ্বোধন করেন। এ সময় ব্যাংক কর্মকর্তা-কর্মচারী, বাজারের ব্যবসায়ী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ