April 22, 2018

কুলাউড়া যুবলীগের সম্মেলনে সভাপতি প্রার্থী হচ্ছেন তারেক হাসান

kulaura jubolegueকুলাউড়া প্রতিনিধি : কুলাউড়ায় আসন্ন যুবলীগের সম্মেলনে পৌর যুবলীগের সভাপতি পদে কুলাউড়া উপজেলা যুবলীগের আজীবন সভাপতি প্রয়াত মোঃ খসরুজ্জামান এর একমাত্র পুত্র কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ তারেক হাসান প্রার্থী হচ্ছেন।
তিনি জানান, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কুলাউড়া পৌর শাখার আহবায়ক কমিটি ও ৯টি ওয়ার্ডের নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে ও কুলাউড়া উপজেলার আওয়ামী ঘরনার সিনিয়র নেতৃবৃন্দের নির্দেশে আমি আসন্ন যুবলীগের কাউন্সিলে পৌর কমিটির সভাপতি পদে প্রার্থী হয়েছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সংগঠনের কল্যানে কাজ করে যাব। আমার পিতা কুলাউড়া উপজেলা যুবলীগের আজীবন সভাপতি প্রয়াত মোঃ খসরুজ্জামানের আদর্শকে অন্তরে লালন করে সকলের সহযোগিতায় কর্মী মূল্যায়নের মাধ্যমে আজীবন কাজ করবো। আমি সকলের দোয়া/ আশির্বাদ ও সংশ্লিষ্ট সকলের সহযোগিতা প্রত্যাশা করছি।
উল্লেখ্য, কুলাউড়া যুবলীগের কাউন্সিল আগামী ১৮ নভেম্বর শনিবার অনুষ্টিত হবে। দীর্ঘ প্রায় একযুগ পর এই কাউন্সিলকে ঘিরে পৌর  এলাকাসহ উপজেলার সর্বত্র এখন উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পৌর কমিটির সম্মেলন জেলার নির্দেশে আপাতত স্থগিত করা হয়েছে বলে উপজেলা যুবলীগের একাধিক নেতৃবৃন্দ জানিয়েছেন।

সর্বশেষ সংবাদ