January 23, 2018

শাহরুখের জন্মদিনে মেলা বসেছিল তারকাদের (ভিডিও)

sk-pro-20171102214501ছবির প্রচারে গিয়ে বার্থডে প্ল্যান নিয়ে পরিস্কার করে কিছুই বলেননি শাহরুখ। শুধু বলেছিলেন জন্মদিন নিয়ে সেভাবে তার কোনো প্ল্যানই নেই।


কিন্তু, তা বললে কী আর হয়? বলি বাদশা বলে কথা। তার জন্মদিনে আত্মীয় ও বন্ধুরা কোনো প্ল্যান করবেন না এটা কখনোই হয় না। আর সে কারণে তার ৫২তম জন্মদিন নিয়ে বিশেষ প্ল্যান করেছেন স্ত্রী গৌরী খান ও বন্ধুরা।


Caption

গত বছরের মতো এ বছরও শাহরুখ জন্মদিন পালন করবেন আলিবাগে। বুধবার (১ নভেম্বর) বিকেলের দিকেই কিছু বন্ধু ও শ্বেতা নন্দা বচ্চন নিয়ে আলিবাগে পৌঁছন গৌরী। এছাড়া করণ জোহর, সিদ্ধার্থ মলহোত্রা, আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ এবং ফারহা খানও সেখানে পৌঁছান। শুরু হয়ে যায় পার্টির প্রস্তুতি।


প্রস্তুতির পাশাপাশি চলে ফটোশুটও। তারকারা একে অপরের সঙ্গে বিভিন্ন পোজ দিয়ে ফোটো তোলেন। আবার সঙ্গে সঙ্গে সেই ছবি সোশাল মিডিয়ায় আপলোডও করেন তারা।


সন্ধ্যার দিকে বাদশাহী মেজাজে আলিবাগের ওই বাড়িতে আসেন শাহরুখ। তাকে দেখে উপস্থিত তারকাদের এনার্জি যেন আরো কিছুটা বেড়ে যায়। রাতভর চলে হুল্লোড়।


তবে আলিবাগে থাকলেও এ বছরও শাহরুখ ভক্তদের নিরাশ করবেন না বলে জানা গেছে। প্রতি বছরের মতো এবছরও নাকি মন্নতে আসবেন। বারন্দা থেকে ফ্যানদের উদ্দেশে হাতও নাড়বেন। তারপর নাকি ফের আলিবাগে চলে যাবেন।

ভিডিও:

 

সর্বশেষ সংবাদ