April 22, 2018

খোলামেলা পোশাকে শাহরুখকন্যা এবার জনসম্মুখে (ভিডিও)

suhana-sharukh-doughter22-20171029215522বলিউড পাড়ার এখন আলোচিত একটি নাম হলো সুহানা খান। অভিনয়ে এখনো না আসলেও প্রতিনিয়তই তার পিছনে অলোকচিত্রদের ভিড়। এর কারণ কী? সত্যিই কি সুহানা অভিনয়ে আসবে বলে কাউকে জানিয়েছে, নাকি বালিউড বাদশা শাহরুখ খানের মেয়ে বলে কথা।


হ্যাঁ, তবে অনুষ্ঠানিকভাবে তার অভিনয়ে আসার কোনো ঘোষণা না আসলেও পরক্ষোভাবে সে অনেক আগেই জানান দিয়েছে। যখন থেকে বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিচ্ছে। এছাড়াও সামাজিকযোগাযোগ মাধ্যমেতো তার উপস্থিতি আছেই। তেমনি ভাবে আবারো জানান দিল তার মায়ের জমকালো পার্টিতে পারফর্মেন্সর মাধ্যমে।


মা গৌরী খান শনিবার (২৮ অক্টোবর) হ্যালোইন নামক একটি অনুষ্ঠানের আয়োজন করেন। সেখানে উপস্থিত ছিলেন- বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা, অভিনেতা হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজানা খান, অনিল কাপুরের ভাই সঞ্জয় কাপুর, আরবাজ খান, সুশান্ত সিং রাজপুত, ডিজাইনার মনীষ মালহোত্রা ও ইলিয়েনা ডি’ক্রুজসহ প্রমুখ।


মজার ব্যাপার হলো- অনুষ্ঠানে এতো বাঘা বাঘা তারকা থাকা সত্ত্বেও সকলের নজর কেড়েছেন শাহরুখ খানের মেয়ে সুহানা খান। সোনালি রঙা একটি শর্ট পোশাক পরে পার্টিতে উপস্থিত হয়েছিলেন সুহানা। লালগালিচায় হেঁটে আলোকচিত্রীদের সামনে পোজও দিয়েছে তিনি।


এদিকে, সম্প্রতি মুম্বাইয়ের একটি স্থানে দেখা গেছে সুহানাকে। সেখানে সাধারণত ছবির অডিশন অনুষ্ঠিত হয়ে থাকে।

ভিডিও:


সর্বশেষ সংবাদ