April 22, 2018

কমলগঞ্জে ১ চোখ ও পূর্ণাঙ্গ ৩২টি দাঁত নিয়ে ‘অদ্ভুত’ শিশুর জন্ম!

kamalganj advut child pic-1বিশ্বজিৎ রায় : রূপকথার গল্পে এক চোখ ওয়ালা দৈত্যের কথা অনেকেই শুনেছেন। কিন্তু এবার বাস্তবে পাওয়া গেলো এক চোখ ও পুর্নাঙ্গ ৩২ টি দাঁত নিয়ে জন্ম নেওয়া এক মানব শিশুকে। ঘটনাটি ঘটেছে গত ৩০ শে সেপ্টেম্বর শনিবার মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর এলাকায়।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার আদমপুর ইউনিয়নের  পূর্ব তেঁতইগাঁও  গ্রামের হাফিজ উদ্দিনের মেয়ে ফরিদা আক্তার (২৩) এর সামাজিক ভাবেই বিয়ে হয়েছিল জামালপুর জেলার শেরপুর এলাকার জনৈক সজিব আহমদের সাথে। বিয়ের তিন বছর পর গত ৩০ শে সেপ্টেম্বর শনিবার ভোর রাতে ফরিদার ঘরে এক চোখ ও ৩২ টি পুর্নাঙ্গ দাঁত নিয়ে বিস্ময়কর একটি শিশুর জন্ম হয়েছে। আর জন্ম হওয়ার কিছুক্ষনের  মধ্যেই শিশুটির মৃত্যু ঘটে। ঘটনার খবর টি ১লা অক্টোবর রবিবার সকালে ছড়িয়ে পড়লে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। বিস্ময়কর এই শিশুটিকে এক নজর দেখার জন্য শত শত উৎসুক জনতা ভীড় জমান ফরিদার বাড়ীতে ।
আদমপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী খান মন্নান জানান, জন্ম হওয়া মৃত শিশুটির কপালের বামপাশে বের হয়ে আসা একটি বড় চোখ এবং ৩২টি পুর্নাঙ্গ দাঁত রয়েছে জন্ম নেওয়া শিশুটি মাথার উপরভাগটিও এলোমেলো। এদিকে অভিযোগ উঠেছে, বিস্ময়কর মৃত শিশুটির জন্ম হওয়ায়, এলাকার লোকজন শিশুটিকে অভিশপ্ত শিশু মনে করছেন।  তারা মৃত শিশুরটির দাফন কাফন করতে দিচ্ছেন না বলে অভিযোগ করেছেন পরিবারের লোকজন। এ বিষয়ে আদমপুর ইউপি চেয়ারম্যান আব্দাল হোসেনের সাথে একাধিক বার মুঠোফোনে যোগাযোগ করেও তার বক্তব্য পাওয়া যায়নি।

সর্বশেষ সংবাদ