September 24, 2017

মৌলভীবাজারে নানা আয়োজনের মধ্য দিয়ে এম সাইফুর রহমানের ৮ম মৃত্যুবার্ষিকী পালিত

DSC01685স্টাফ রিপোর্টার : সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম সাইফুর রহমান এর ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মরহুমের গ্রামের বাড়ি মৌলভীবাজার সদর উপজেলার বাহারমর্দনে কোরআন খতম,মিলাদ মাহফিল দোয়া ও শিরনী বিতরণ করা হয়।
৫ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে এম সাইফুর রহমানের কবরে পুষ্পস্তবক অর্পন করেন এম.সাইফুর রহমান স্মৃতি পরিষদের সদস্যরা। এরপর মৌলভীবাজার ও সিলেট বিভাগের দলীয় নেতা কর্মীরা। পরে কবর জিয়ারত ও দোয়ায় অংশ নেন সবাই।
এ সময় উপস্থিত ছিলেন মরহুম সাইফুর রহমানের জ্যৈষ্ঠ পুত্র সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান সহ পরিবারের সদস্যরা।

এ ছাড়াও সিলেট বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলার দলীয় নেতৃবৃন্দ। এম.সাইফুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে মৌলভীবাজারের জেলা ও উপজেলার মসজিদগুলোতে তাঁর রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। এবং বিকেলে এম.সাইফুর রহমান স্মৃতি পরিষদের উদ্যোগে মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে তাঁর বর্ণাঢ্য কর্মময় জীবন নিয়ে আলোচনা আয়োজন করা হয়েছে।
এম সাইফুর রহমান বানিজ্য মন্ত্রী, পরিকল্পনামন্ত্রী ও একাধিকবার অর্থমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন। জাতীয় সংসদে অর্থমন্ত্রী হিসেবে ১২ বার বাজেট পেশ করেছেন তিনি।
উল্লেখ্য ২০০৯ সালের এই দিনে মৌলভীবাজারের নিজ বাড়ী বাহারমর্দন থেকে ঢাকায় যাওয়ার সময় ব্রাহ্মণবাড়ীয়া জেলার ঢাকা- সিলেট মহা সড়কের খড়িয়ালা নামক স্থানে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরন করেন তিনি।

সাবেক অর্থমন্ত্রী এম. সাইফুর রহমানের ৮ম মৃত্যুবার্ষিকী আজ

সর্বশেষ সংবাদ