September 19, 2017

সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদককে হন্যে হয়ে খুঁজছে পুলিশ

Untitled-1-copy-3 copyবিশেস প্রতিনিধি : সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক তানভীর কবির চৌধুরী সুমনকে হন্যে হয়ে খুঁজছে পুলিশ। এক পুলিশ সদস্যকে মারধোরের জন্য তার ও তার সহযোগীদের উপর ক্ষুব্দ সিলেটের পুলিশ সদস্যরা। এ ঘটনায় সিলেট কোতোয়ালি থানায় একটি মামলাও দায়ের হয়েছে।
পুলিশ বাদি হয়ে ১৬ আগস্ট বুধবার মামলাটি (নং-২০) দায়ের করেছে। এতে প্রধান আসামী করা হয়েছে তানভীর কবির চৌধুরী সুমনকে। এছাড়াও অজ্ঞাতনামা আরো ৭/৮ জনকে আসামী করা হয়েছে মামলায়। বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল মূসা।
পুলিশ সূত্র জানায়- ঘটনার সিসিটিভি ফুটেজে স্পষ্টভাবে দেখা যাচ্ছে যে পুলিশ সদস্যকে বেদমভাবে তিনদফা পিটিয়েছেন ছাত্রলীগের এই নেতা। ওই ফুটেজ দেখেই আসামীদের চিহ্নিত করা হয়েছে এবং গ্রেফতারে চেষ্টা চলছে। আহত পুলিশ সদস্য শফি আহমদ জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে রিকাবীবাজারের নূরী রেস্টুরেন্টে নাস্তা করতে যান তিনি। বিল দেওয়ার সময় কাউন্টারের সামনে ম্যানেজারের সাথে তানভীর কবির চৌধুরী সুমন ও তার সহযোগিদের কথা কাটাকাটির ঘটনা দেখতে পান। ছাত্রলীগ নেতাকর্মীরা এ সময় ম্যানেজারকে বলে শোকদিবসের কর্মসূচী পালন করে নাস্তা করতে এসেছে তাই তারা বিল দেবে না। এ নিয়ে ম্যানেজারের সাথে তাদের কথাকাটাকাটি হয়।
শফি আহমদ ঝগড়া না করে তার বিল রাখার জন্য বললে আচমকা ছাত্রলীগের নেতাকর্মীরা তার উপর হামলা চালায়। এ সময় তাকে উপর্যুপরি চড় থাপ্পড় মারতে থাকে। নিজেকে পুলিশ সদস্য পরিচয় দিলেও তিনি রেহাই পাননি। মারধরের দৃশ্য রেস্টুরেন্টের সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে বলে জানান শফি।
সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি গৌছুল হোসেন হামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। আমরা অপরাধীদের ধরার জন্য চেষ্টা চালাচ্ছি।
তিনি আশাবাদি খুব শিগগিরই তাদের গ্রেফতার করা সম্ভব হবে। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল মূসাও মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন-এ ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশ জোরালো ভাবে কাজ করছে। কোন অপরাধীর ছাড় নেই। এ ব্যাপারে ছাত্রলীগ নেতা তানভীর কবির চৌধুরী সুমনের ব্যক্তিগত মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলে তা বন্ধ পাওয়া যায়।

ছাত্রলীগ সাধারণ সম্পাদককে উদ্দেশ্যে করে এক পুলিশ সদস্যের ফেসবুক স্ট্যাটাস

সর্বশেষ সংবাদ