September 19, 2017

ছাত্রলীগ সাধারণ সম্পাদককে উদ্দেশ্যে করে এক পুলিশ সদস্যের ফেসবুক স্ট্যাটাস

PicsArt_08-15-09.21.28বাংলানিউজ ডেক্স : সিলেটে বিনা কারণে এক পুলিশ সদস্যের উপর হামলা চালিয়েছে ছাত্রলীগ। জানা যায়,সিলেট মেট্রোপলিটন পুলিশের মিডিয়া উইং সদস্য সফি আহমদ মঙ্গলবার সকালে নগরীর রিকাবীবাজারস্থ একটি রেষ্টুরেন্টে নাস্তা খেতে যান। নাস্তা করে বের হওয়ার সময় দেখতে পান রেষ্টুরেন্টের ম্যানেজারের সাথে ছাত্রলীগের কিছু সংখ্যাক নেতাকর্মীদের সাথে বাক-বিতন্ডা চলছিল এ সময় তিনি রেষ্টুরেন্ট থেকে বের হতে চাইলে নেতাকর্মীরা তাকে বাধা দেয় এবং কোন কিছু বুঝে উঠার আগেই তার উপরে হামলা চালায় এবং মারধর করে। এ সময় তাকে আহত অবস্থা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

এরপর সন্ধ্যায় তিনি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুকে সফি আহমেদ নামে একটি ফেসবুক আইডি থেকে ছাত্রলীগ সাধারণ সম্পাদকের উদ্দেশ্যে একটি স্ট্যাটাস লিখেন। পাঠকদের সুবিধার্থে স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল –

“বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন ভাই ছাত্রলীগ কে বাঁচাতে হলে সন্ত্রাস মুক্ত ছাত্রলীগ গঠন করেন, নিরীহ মানুষদের ভাল থাকতে দেন প্লিজ।

বিনা অপরাধে ছাত্রলীগ নামধারী কিছু সন্ত্রাসীদের হামলার শিকার আমি এবং আমার সাথে থাকা আমার কিছু গুরুত্বপূর্ণ জিনিসপত্র নিয়ে যায়, আর কত এসব বন্ধ করতে বলেন আমরা তো পাকিস্তানী নয় কোনো কারণ ছাড়া আপনারা আক্রমণ করবেন ক্ষমতা সব সময় থাকেনা তবে এস এম জাকির হোসেনদের মত মানুষ বেঁচে থাকে চির কাল কিন্তু বাংলাদেশ ছাত্রলীগের সুনাম নষ্ট কারীদের দল থেকে বহিষ্কার করে আপনাদের সম্মান রক্ষা করেন।
Untitled-1 copyপাকিস্তানীরা আমাদের উপর হামলা করার ও একটা কারণ ছিল কিন্তু ছাত্রলীগ নামধারী যে পশুগুলা আমার উপর হামলা করল তার কোনো কারণ খোঁজে পাচ্ছি না, এটা কি ছিল পকেটে থাকা ১৩০০০ হাজার টাকার জন্য, ফোনের জন্য না আমার গুরুত্বপূর্ণ কাগজপত্রে জন্য, সব নিয়ে গেছে এবার খুশি তো কিন্তু সকল কাজের ভিডিও রেখে গেছেন, এস এম জাকির ভাই আপনাকে আমি ভিডিওটা দেখিয়ে সহযোগিতা করতে পারি নামধারী ছাত্রলীগদের চিনতে, এসব দেখার জন্য আমার পিতা মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেননি, আমার লেখা গুলা বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমার এলাকার বড় ভাই এস এম জাকির হোসেন ভাইয়ের উদ্দেশ্যে লিখা।”

এদিকে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন হামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, হামলাকারীদের চিহ্নিত করতে পুলিশ অভিযানে নেমেছে। এই ব্যাপারে মামলা দায়ের করতে উর্দ্ধোতন কর্তৃপক্ষ সিদ্ধান্ত নেবেন।

Untitled-1 copy

সর্বশেষ সংবাদ