November 23, 2017

বাসর রাতের ছবি তুলতে ফটোগ্রাফার চেয়ে বিজ্ঞাপন

wedding-day-20170717112725 মানুষ ভেদে রুচির পরিবর্তন হয় এটা পুরোপুরি ঠিক না হলেও কিছুটা ঠিক। আমাদের দেশে যৌনমিলনের মুহূর্ত ক্যামেরা বান্দি করতে ফটোগ্রাফার ডাকা যেমন চিন্তা করা যায়না। কিন্তু, পশ্চিমা দেশগুলোতে এটা তেমন কঠিন বেপারও নয়। আর এতে কেউ বাধা দিতেও আসবে না। সামাজিক অবক্ষয়ের কারণেই এসব ঘটনা ঘটছে বলে জানিয়েছেন গবেষকরা।

এবার এমনি ঘটনার পুনরাবৃত্তি ঘটলো- যুক্তরাষ্ট্রে বাসররাতের জন্য ফটোগ্রাফার চেয়ে বিজ্ঞাপন দিয়েছেন এক প্রেমিক যুগল। দেশটির মেডিসন ও উইসকনসিনের এক বাগদত্তা যুগল তাদের বিয়ের ফটোগ্রাফির জন্য এমন এক বিজ্ঞাপন দিয়েছেন।

বিজ্ঞাপনে বলা হয়েছে, ফটোগ্রাফারকে তাদের বিয়ের দিনের প্রতিটি মুহূর্তের ছবি ক্যামেরাবন্দী করতে হবে। এমনকি বাসর রাতে তারা যে প্রথমবারের মতো যৌনমিলন করবে, সেই মুহূর্তও ধরে রাখতে হবে ফটোগ্রাফারকে!

ক্যারাজিসলিস্ট নামের এক ওয়েবসাইটে ‘অল ডে ওয়েডিং ফটোগ্রাফার নিডেড’ শিরোনামে দেয়া এ বিজ্ঞাপন দেয়া হয়। যেখানে  বলা হয়েছে, এ বছরের শেষ দিকে ওই যুগল বিয়ে করতে চান এবং বিয়ের দিনের শুরু থেকে শেষ মুহূর্ত পর্যন্ত ক্যামেরাবন্দী করতে পারবে, এমন একজন ফটোগ্রাফার খুঁজছেন তারা। বিয়ের দিন যত কর্মকাণ্ড হবে সবই ক্যামেরায় ধারণ করতে হবে ফটোগ্রাফারকে।

বাগদত্তা ওই যুগল বলেছেন, ‘বিয়ের রাতে আমাদের প্রথমবারের মতো যৌনমিলনকেও ক্যামেরাবন্দী করতে হবে ফটোগ্রাফারকে। আমরা জানি বিষয়টা আমাদের জন্য যতটা বিব্রতকর, ফটোগ্রাফারের জন্য তার চেয়েও বেশি বিব্রতকর। কিন্তু আমরা সত্যিই কাজটি করতে চাই। ’

তারা বলছেন, ‘আমরা যখন বৃদ্ধ হয়ে যাব, তখন আমরা এসব ছবি দেখে নিজেদের সর্বোচ্চ উত্তেজনাকর ও সুন্দর মুহূর্তে আমরা কেমন ছিলাম, কেমন সেক্স করেছি, সেসব দেখে স্মৃতি হাতড়াতে পারব। সূত্র: ডেইলি মেইল।

সর্বশেষ সংবাদ