November 23, 2017

ছাতক থেকে চুরি যাওয়া ৪টি গরু জগন্নাথপুরে উদ্ধার, আটক ২

poto-2-2-1জগন্নাথপুর প্রতিনিধি : সুনামগঞ্জের ছাতক থেকে চুরি যাওয়া ৪টি জগন্নাথপুর থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত ২ যুবককে আটক করে থানা পুলিশে সোপর্দ করা হয়। আটককৃতরা হচ্ছে, সিলেটের বালাগঞ্জ থানার সিরাজপুর গ্রামের কদর আলীর ছেলে সেলিম আহমদ (২৫) ও একই গ্রামের আইয়ূব আলীর ছেলে বাবুল মিয়া (২২)।

জানাগেছে, গত রোববার রাত সাড়ে ৩ টার দিকে একটি ট্রাকে তুলে ৪ টি গরু নিয়ে যাওয়ার সময় জগন্নাথপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সহ-সেক্রেটারি জুনেদ আহমদ ভূইয়াসহ বাজারের ব্যবসায়ীরা স্থানীয় পৌর পয়েন্টে ট্রাকটি আটক করেন। এ সময় ট্রাক চালকসহ ৮ জনের মধ্যে ৬ জন পালিয়ে গেলেও ২ জনকে ৪টি গরু ও ট্রাকসহ থানা পুলিশে সোপর্দ করা হয়।

সোমবার আটককৃতদের সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়। জগন্নাথপুর থানার এএসআই আফছার আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। খোঁজ নিয়ে জানা যায়, জগন্নাথপুরে আটককৃত গরুগুলোর মালিক ছাতক উপজেলার জিয়াপুর গ্রামের নাজমুল ইসলাম। চোরেরা গরুগুলো চুরি করে সিলেটে নিয়ে যাওয়ার পথে জগন্নাথপুরে ধরা পড়ে। এছাড়া ছাতক থেকে আসা গরু মালিকদের পক্ষে অনেকে জানান, এর আগে নাজমুল ইসলামের বাড়ি থেকে আরো ২টি মোটরসাইকেল চুরি হয়েছিল।

সর্বশেষ সংবাদ